বিয়ে করতে চলেছেন দেব। পাত্রী কে জানলে অবাক হবেন !!

0
28

এই বছর নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে নাকি বিয়ে করছেন দেব-রুক্মিনী । এমনটাই দাবি এক সর্বভারতীয় সংবাদপত্রের । আর এই খবরে শোরগোল পড়ে গেছে টলি পাড়ায় । তাহলে কি এবছরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলি হার্টথ্রব দেব ?

Ad

দেব রুক্মিণীর প্রেম টলিপাড়ায় কারওর অজানা নয় এমনকি ভক্তরাও জানেন সবই। দুজনের হাতে রয়েছে একে অপরের নামের ট‍্যাটুও । সম্প্রতি রুক্মিণীর জন্মদিন উপলক্ষে এক ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন নায়ক এবং নায়িকার পরিবার । কেউ কেউ বলছেন ঐ দিন নাকি নায়ক বিয়ের জন্য প্রপোজ করেন নিজের প্রেমিকাকে ।

এক ভক্ত দেবকে ট‍্যুইট করে প্রকাশিত খবর সম্পর্কে জানাতে নায়ক অবশ‍্য হাসিঠাট্টা করে উড়িয়ে দেন । দেব রুক্মিণীকে টুইট করে বলেন এবার তোমার আমাকে প্রপোজ করে দেওয়া উচিৎ ।

নায়িকাও টুইট দেখে হাসিতে ফেটে পড়েন । পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় আবার ব‍্যাঙ্গাত্মক ভাবে বলেন “এত বাসি খবর কেন দ্যায়? কেউ আমাকে জিজ্ঞেস করছে না কেন??” এভাবেই ঐ সংবাদমাধ্যমের খবরকে নিয়ে খিল্লি চলতে থাকে টুইটারে । যাইহোক খবরটা গুজব হলেও কথায় আছে যা রটে , কিছুটা হলেও ঘটে । তাই সুপারস্টার দেবের বিয়ের সত‍্যি খবর যেদিন সামনে আসবে সেদিন যে সারা বাংলা উন্মাদনায় মাতোয়ারা হয়ে যাবে , সে বিষয়ে কোনো সন্দেহ নেই ।

আপাতত সুপারস্টার দেব ব‍্যাস্ত তার দূর্গাপূজা রিলিজ হইচই আনলিমিটেডের পোস্ট প্রোডাকশনের কাজে । এই দূর্গাপূজাতে মুক্তি পাচ্ছে সিনেমাটি । এই মুহূর্তে দেব এন্টারটেইনমেন্টের হাতে এমন কিছু প্রোজেক্ট রয়েছে যেগুলো তাক লাগিয়ে দেবে সারা টলিউডকে । আমাদের টিমের তরফ থেকে সুপারস্টার দেবকে রইল আগাম শুভেচ্ছা ও অভিনন্দন ।

 

ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here