কোনো বলিউড স্টার নয় বরং এই ব্যাক্তির প্রেমে মজেছেন সোনাক্ষি সিনহা… জানুন কে

0
102

২০১৮ যে অনেক অভিনেতা বিয়ের বন্ধনে বাঁধে এবং খবর আসে যারা একে অপরকে ডেটিং করছে এবং ২০১৯ এ বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারে। । এই দুই দিনে একসঙ্গে বহুবার দেখা হয়েছে, যার পরে শুনানি হচ্ছে যে এই দুইজন একে অপরের সাথে ডেটিং করছে।

২০১৯ এর কথা যখন বলা হচ্ছে তখন আপনাকে আমাদের গত প্রবন্ধে বলা হয়েছিল যে বি-টাউনে এখন যেই দম্পতির আলোচনা সবচেয়ে চর্চার বিষয় তারা হলেন বলিউডের চকলেটে ছেলে কার্তিক আরিয়ান এবং চ্যাংকি পাণ্ডের মেয়ে অন্যান্য পাণ্ডে।এই দুই দিনে একসঙ্গে তাদের বহুবার দেখা গিয়েছে, যার পরে শুনানি হচ্ছে যে এই দুইজন একে অপরের সাথে ডেটিং করছে।**

Ad

কিন্তু এখন আমরা আপনাকে বলিউডের সেলিব্রিটি কথা জানাতে যাচ্ছি তা শুনে আপ্নারাভ অবাক হবেন। চলুন বলি, এই দিন, বলিউডের দাবাং গার্ল সোনাক্ষী সিনহার প্রেমের খবর খুব চর্চায়। বলিউডের একটি ভিন্ন পরিচয় পেয়েছেন সোনাক্ষী, বর্তমানে একজন এমন লোকের সাথে ডেটিং করছেন যা শীঘ্রই বলিউডের সিনেমাগুলিতে অভিনয় করতে যাচ্ছে।

হ্যাঁ, এই খবরটি নিশ্চিত যে সোনাক্ষী সিনহা আজকের দিনে এমন একজন মানুষকে ভালোবাসেন যে এখনও সিনেমা জগতে পা দেয়নি। রিপোর্ট অনুযায়ী, সোনাক্ষী একটি নতুন আসন্ন জাহির ইকবালের সাথে ডেটিং করছেন। জহির ইকবাল এই বছর নোটবুকের সাথে বলিউডে আত্মপ্রকাশ করবেন। এই সিনেমাটি সালমান খানের প্রযোজনা করা হচ্ছে, যার মধ্যে জহির কে, মনিশ্ বাহলের মেয়ে প্রানুতানের সাথে দেখা যাবে। ২০১৯ সালের ২৯ শে মার্চ এই চলচ্চিত্র মুক্তি পাবে।**

সোনাক্ষী নিয়ে কথা বলছেন, এই বছরের সোনাক্ষীর ছবি কলঙ্ক 19 এপ্রিল মুক্তি পাবে। অভিষেক বর্মনের পরিচালিত ছবিতে সোনাক্ষীর সঙ্গে মাধুরী দীক্ষিত বরুণ ধাওয়ান, আলিয়া ভাট এবং সঞ্জয় দত্ত মুখ্য ভূমিকায় দেখা যাবে।

কিন্তু এখন অপেক্ষার, তো শুধুমাত্র মার্চ ২৯ এর মুক্তি পাওয়া জহিরের চলচিত্রের কারণ বলিউডে সোনাক্ষী এর প্রথম চলচ্চিত্র একটি ব্লকবাস্টার তবে এবার দেখতে হবে তার বয়ফ্রেইন্ড এর সিনেমা বক্স অফিসে কেমন প্রদর্শন করে।

ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here