৭০ বছরের বৃদ্ধ করল একজন যুবতী মেয়ের সাথে বিয়ে,আসল কারন জানলে চমকে যাবেন…

0
265

যখনি কোন বিয়ে হয়ে থাকে সবার আগে ছেলে আর মেয়ের বয়স দেখা হয়ে থাকে ।আর তাদের দিকে নজর রাখা হয়ে থাকে যাতে ছেলে আর মেয়ের বয়সের পার্থক্য বেশী না হয়ে গিয়ে থাকে ।কারন বেশী বয়সের পার্থক্য থাকলে দুজন দুজনের জীবনকে ঠিক ভাবে বুঝতে পারবে না ।দুজনেরেই সমস্যা হতে পারে ।আর আজ এমন একটি মামলা সামনে এসেছে যেটি দেখার পর আপনি আপনার চোখকে বিশ্বাস করতে পারবেন না ।

Ad

আসলে একটি কম বয়সি মেয়ের সাথে একটি ৭০ বছর বয়সের মানুষের বিয়ের কথা সামনে এসেছে ।আর এটি দেখে আপনি বলবেন তারা দুজনে বাবা আর মেয়ে কিন্তু এমনটি না ।আর এমন একটি জিনিস এখন সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যাচ্ছে ।আর যেখানে দেখতে পাওয়া যাচ্ছে একটি বয়স্ক ব্যক্তি একটি কম বয়সি মেয়েকের বিয়ে করেছে ।

আর কম বয়সি মেয়েকে বিয়ে করেছে আরযার ফলে এই ছবিটি এখন খুব ভাইরাল হচ্ছে ।আর এই ছবিটি দেখার পর মানুষ নানা রকমের কমেন্ট করে যাচ্ছে ।আর আপনি এটা জানার জন্যে খুব উতস্যুক যে এই বয়স্ক লোকটি কে আর এই কম বয়সি মেয়েটি কে বা কোথায় ঘটল এমন ঘটনা ,আর কি কারনে মেয়েটা এই লোকটিকে বিয়ে করল ?

আর অনেক লোকে এটি বলেছে যে ছবিটিতে যে লোকটিকে দেখতে পাওয়া যাচ্ছে সে আসলে আর কেউ না অ্যাপেলো হস্পিটলের ডাক্তার রাজেশ কুমার ।কিন্তু আপনাদের জানিয়ে রাখি এটি আসল সত্য না ।আসল সত্য অন্য কিছু ।আসলে এই যে মানুষ টিকে আপনারা দেখছেন সে আসামের লোক ।

আর এই লোকটি আসামের একজন বড় বিজনেসম্যান তাঁর নাম রাজেশ কুমার হিমতসঙ্কা ।কিন্তু সে অ্যাপেলো হস্পিটলের ডাক্তার না ।আর তাঁর সাথে তাঁর পরিবারের সকলেই তাঁর ব্যবসার খেয়াল রেখে থাকে ।আর যখন তাকে জিজ্ঞাসা করা হয়ে থাকে তাঁর বিবাহ নিয়ে তিনি যা উত্তর দেন তাতে সকলেই চমকে যায় ।

তিনি বলেন এটি তাঁর নিজের জীবনের মামলা এখানে তিনি অন্য কারুর মতামতে কোন রকমের কান দেবেন না ।কে কি বলল তাতে তাঁর কিছু আসে যায় না ।

ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here