সেদিনের রাস্তার ভিখারি মেয়েটি আজ সালমানের বোন হয়ে কোটিপতি, জেনে নিন এর পিছনে অতীতের ইতিহাস

0
22

সালমান খানের বোনের নাম অর্পিতা খান তা আমরা প্রায় প্রত্যেকেই জানি। ধুমধাম করে অর্পিতা খানের বিয়েও দিয়েছেন সালমান খানের পরিবার। কিন্তু এই অর্পিতা খান সালমান খানের নিজেস্ব বোন নয়। সে সেলিম খানের পালিত কন্যা।

অর্পিতা তখন ছোট তার মায়ের লাশের পাশে বসে কাঁদছেন। তকনই সালমান খানের বাবা সেলিম খানের নজরে আসে ঘটনাটি। তিনি বুঝতে পারেন এই বাচ্চা মেয়েটি এক ভিক্ষুকের মেয়ে। সেলিম খানের হৃদয়ও কেঁদে ওঠে এমন দৃশ্য দেখে। তিনি ভয় পান এই মুম্বাই শহরে বাচ্চাটি যে নিরাপদ নন কখনও। তাই তিনি সঙ্গে সঙ্গে তাকে কোলে তুলে নিয়ে বাড়ি চলে আসেন।

Ad

এবং পরবর্তীতে আইনি সমস্ত পদক্ষেপ সম্পন্ন করে নিজের পরিবারের সন্তানের মতই লালিত-পালিত হতে থাকেন অর্পিতা খান। অর্পিতা খান কখনও বুঝতে পারেননি যে তিনি সেলিম খানের মেয়ে নন। সালমান খানের যতটুকু অধিকার তার বাবার সম্পত্তিতে ঠিক ততটুকুই অধিকার আছে অর্পিতা খানের।

অর্পিতা খানকে লন্ডনের এক নামি দামি কলেজে পড়ালেখা করান। এবং সেখান থেকে ফ্যাশান মার্কেটিং এবং ম্যানেজমেন্টের ওপর ডিগ্রি অর্জন করেন। অর্পিতার বিয়ের অনুষ্ঠানের জন্যে যে হল বুক করা হয়েছিল তার প্রতিদিনের ভাড়া ছিল ২ কোটি টাকা। পাঁচ দিনের জন্যে হলটি বুক করা হয়। বলিউডের সকল কলাকুশলি সেদিন উপস্থিত ছিলেন। শাহরুখ খান, আমির খান, ক্যাটরিনা কেইফ, হৃতিক রোশান, করণ জোহার ছাড়াও আরও অনেকে। বিয়ে হয় অর্পতা এবং আয়ুশ শর্মার। এই খান পরিবার সমস্ত দুঃখ, দুর্দশায় মানুষের পাশে এসে দাঁড়ায় বলেই আজ বলিউডে ভাইজানের এতো দাপট।

ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here