প্রিয়াঙ্কা চোপড়ার সাথে সম্পর্কের আগে এই ১০ জন সুন্দরীর সাথে প্রেম করেছেন নিক জোনাস

0
20

প্রিয়াঙ্কা ভারতীয়। নিক আমেরিকান। মেয়ের বয়স ৩৫ বছর, ছেলের বয়স ২৫ বছর। বলিউডে রীতিমত রাজ করেছেন এই ভারতীয় সুন্দরী, তার হাসি এবং গলার স্বর দিয়ে জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর মন। তবে সেসব ব্যাপারকে পাত্তা না দিয়ে এখন নতুন সম্পর্কে আবদ্ধ হলেন প্রিয়াঙ্কা ও নিক।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস গত কয়েকমাস ধরে একেবারে অবিচ্ছেদ্যভাবে রয়েছেন। সিনেমা জগতের খবর প্রকাশিত এমন ম্যাগাজিনগুলো ভরে গেছে এই যুগলের খবরে কারণ এই কয়েকমাসে একাধিকবার তাদের দেখা গেছে ডেটিং-এ এবং সেইসব ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে আরও বেশি মানুষজনের ও মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেছেন এই প্রেমিক যুগল। তবে এই ঘটনার পর রীতিমত হইচই পরে যায় যখন প্রিয়াঙ্কা তার বয়ফ্রেন্ড নিক জোনাসের সাথে বাগদান পর্ব সেরে ফেললেন এবং সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন। আসুন এই ঘটনাকে কিছুক্ষণ পাশে সরিয়ে রেখে জেনে নেওয়া যাক আমেরিকান গায়ক নিক জোনাসের অতীতের কিছু প্রেমের কাহিনীর কথা।

Ad

প্রিয়াঙ্কার সাথে প্রেমে পড়ার আগে এই ১০ জন সুন্দরীর সাথে প্রেম করেছিলেন নিক জোনাস –

১. মাইলি সাইরাস

Source

নিকের ১০ জন গার্লফ্রেন্ডের মধ্যে সবার প্রথমে নাম আসে মাইলি সাইরাসের। মাইলি এবং নিকের প্রেমপর্বের শুরু হয় ২০০৬ সালে। তবে সেই প্রেম এক বছরের বেশি টেকেনি। ২০০৭ সালে তাদের ব্রেক আপ হয়ে যায়। মাইলি একজন আমেরিকান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী। বলা হয় যে, ১৩ বছর বয়সে এক চ্যারিটি ইভেন্টে তাদের দুজনের প্রথম দেখা হয় এবং সেখানেই নিকের প্রেমে পড়েছিলেন মাইলি।

২. সেলেনা গোমেজ

Source

নিকের দ্বিতীয় গার্লফ্রেন্ড ছিলেন ২৫ বছর বয়সী আমেরিকান গায়িকা, অভিনেত্রী এবং প্রোডিউসার সেলেনা গোমেজ। সেলেনা এবং নিকের প্রেমপর্ব শুরু হয় ২০০৮ সালে। সেলেনা আর নিকের প্রেমপর্বও এক বছর চলেছিল। ২০০৯ সালে তাদের ব্রেক আপ হয়ে যায়।

৩. ডেল্টা গুড্রেম

Source

নিজের থেকে বয়সে বড় মহিলার সাথে প্রেমে পড়া নিকের কাছে নতুন কোনো ব্যাপার ছিল না। নিকের তৃতীয় গার্লফ্রেন্ড ছিলেন ৩৩ বছর বয়সী ডেল্টা গুড্রেম যিনি একজন অস্ট্রেলিয়ান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী। ১০ মাস নিক তার থেকে ৮ বছর বয়সী প্রেমিকার সাথে প্রেমপর্ব চালায়। এরপর ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

৪. রিটা ওরা

Source

যদিও রিটা তার নিকের সম্পর্কের কথা কোনোদিনই স্বীকার করেননি তবুও তিনি বলেছিলেন যে, তারা দুজন একে অপরের বেশ ঘনিষ্ঠ। রিটার প্রতি নিকের ভালোরকম ক্রাশ ছিল এবং সেটা এতটাই বেশি ছিল যে, নিক তাকে নিয়ে একটি গান লিখে ফেলেন। ২০১৩ তে মুক্তি পাওয়া সেই গানটি ছিল “What Do I Mean to You?”, যেখানে তিনি রিটার নাম অবধি উল্লেখ করেন।

৫. অলিভিয়া কল্পো

Source

নিকের পঞ্চম গার্লফ্রেন্ড ছিল অলিভিয়া, যে একজন আমেরিকান মডেল। অলিভিয়া ২০১২ সালে মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। নিক এবং অলিভিয়ার প্রথম দেখা হয় ২০১৩ সালে অনুষ্ঠিত মিস ইউএসএ প্রতিযোগিতায়, যেখানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন। নিক এবং অলিভিয়ার সম্পর্ক সবচেয়ে বেশিদিন টিকেছিল, প্রায় ২ বছর। কিন্তু পুরনো প্রেমিকার সাথে নিকের ইনস্টাগ্রামে নতুন সমীকরণ দেখে অলিভিয়ার খারাপ লাগে এবং ২০১৫ সালে তারা ব্রেক আপ করে নেন

৬. কেন্ডাল জেনার

Source

নিকের গার্লফ্রেন্ডের তালিকায় ষষ্ঠ নাম হল কেন্ডাল জেনার। ২২ বছর বয়সী এই মডেলের সাথে নিকের সম্পর্ক শুরু হয় ২০১৫ সালে, যদিও এটি কেবল খবরেই প্রকাশিত হয়। নিক এবং কেন্ডাল দুজনেই তাদের সম্পর্কের ব্যাপারে জনসমক্ষে কিছু বলেননি। কেন্ডাল জেনার একজন মডেল এবং টেলিভিশন অভিনেত্রী ছিলেন।

৭. লিলি কলিন্স

Source

নিক ২৯ বছর বয়সী ব্রিটিশ – আমেরিকান অভিনেত্রী, মডেল ও লেখিকা লিলি কলিন্সের সাথে ডেট করেন। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে এই প্রেমিক যুগল চর্চার বিষয় হয়ে ওঠেন যখন তাদের দুজনকে সপ্তাহান্তে ক্যালিফোর্নিয়ার স্কি রিসর্টে একসাথে দেখা যায়। একটি ইউকে-র ম্যাগাজিনকে সাক্ষাৎকার দেওয়ার সময় নিক নিজেই সেই কথা স্বীকার করেন।

৮. কেট হাডসন

Source

কেট একজন আমেরিকান অভিনেত্রী, লেখিকা ও বিজনেস ওম্যান ছিলেন। ২০১৬ সালের ভ্যালেনটাইন্স ডে’তে নিক এবং ৩৯ বছর বয়সী কেট হাডসনকে একসাথে দেখা যায় রোম্যান্টিক ডিনার করতে। দুজনের সম্পর্ক শুরু হয়েছিল ২০১৫ সালের শেষের দিকে। কেট, নিকের থেকে বয়সে ১৪ বছর বড় ছিলেন। কেটের মা তাদের দুজনের সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন।

৯. জর্জিয়া ফাওলার

Source

নিক, ২৬ বছর বয়সী নিউজিল্যান্ডের বাসিন্দা Victoria’s Secret model জর্জিয়া ফাওলারের সাথেও ডেট করেছেন। জর্জিয়াকে প্রথম নিকের সাথে দেখা যায় ২০১৭ সালের নভেম্বর মাসে একটি এনগেজমেন্ট পার্টিতে। যদিও তাদের প্রেমের সম্পর্ক বেশিদিন টেকেনি।

১০. ম্যাডেলিন ব্রুয়ার

Source

ম্যাডেলিনের সাথে নিকের সম্পর্কের গুজব জোরালো হয় যখন এই বছর জানুয়ারি মাসে Critics’ Choice Awards অনুষ্ঠানের পর তারা একসাথে রোম্যান্টিক ডিনারে যান। তবে তারা ডেট করছেন কিনা সেই কথা স্বীকার করেননি। এর কিছুদিন পর তাদের দুজনকে আরেকটি জায়গায় ডিনার করতে দেখা যায়, তবে আগের মত এবারেও তারা সম্পর্কের কথা স্বীকার করেননি।

Source

সুতরাং আমাদের দেশি গার্ল প্রিয়াঙ্কার সাথে নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার আগে নিক এই ১০ জন সুন্দরীর সাথে প্রেমপর্ব চালিয়েছিলেন।

Source

 

ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here